জল্পনা-কল্পনার অবসান: সুলতানপুর ইউপিতে ভোটের মাঠে জালাল

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: নানা জল্পনা-কল্পনা শেষে পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করবেন গত ইউপি নির্বাচনের হেভিওয়েট প্রার্থী জাপা নেতা জালাল উদ্দিন। শনিবার রাতে জালাল উদ্দিনকে নিয়ে ইছাপুর গ্রামে বৈঠকে বসেন গঙ্গাজল, জায়ফরপুর, খাদিমান, ইছাপুর, সুলতানপুর, অজরগ্রামের লোকজন। বৈঠকে নানা বিষয় নিয়ে আলোচনা শেষে এলাকার সিদ্ধান্তমতে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেন জালাল উদ্দিন। এ ঘোষণার পর সুলতানপুর ইউপি নির্বাচনের চিত্র পাল্টে গেছে; শুরু হয়েছে এখন নতুন হিসেব নিকেশ।

এরপর প্রার্থীতা ঘোষণা উপলক্ষে ছয় গ্রামবাসীর মতবিনিময় সভায় ইছাপুর গ্রামের বিশিষ্ট মুরব্বি হাফিজ আব্দুল হালিম সাইফুল্লার সভাপতিত্বে ও একরাম হোসেন মারুফ এবং ইসলাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন হাজী আজাদ মিয়া, মাওলানা আতিকুর রহমান, আব্দুন নুর, শিক্ষক মাসুদ তরফদার, এডভোকেট জিল্লুর হক তাপাদার, আহসান মাহমুদ সুহেল, কবির আহমদ। এ সময় বিভিন্ন এলাকার বিপুল সংখ্যাক লোকজন উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, জাতীয় পার্টি জালাল উদ্দিনকে দলীয় প্রতীক না দিলেও এলাকার উন্নয়নের স্বার্থে তাঁকে প্রার্থী করা হচ্ছে। উন্নয়ন বঞ্চিত এই এলাকার মানুষ জালাল উদ্দিনকে নির্বাচিত করতে প্রতিজ্ঞাবদ্ধ। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মানুষ এবার উন্নয়নের জন্য জালাল উদ্দিনের স্বতন্ত্র প্রতীকে ভোট চেয়ারম্যান নির্বাচিত করবে। মতবিনিময় সভা শেষে জালাল উদ্দিন জানান, দল থেকে প্রতীক না পেয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানো সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এলাকার লোকজনের চাপের মুখে তিনি অবশেষে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন। প্রভাবমুক্ত নির্বাচন হলে তিনি বিজয়ের ব্যাপারে আশাবাদী। কুচক্রী মহলের অপপ্রচারে কান না দিতে তিনি ভোটারদের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর